এখনো বেঁচে আছেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তী “পেলে”

“আমি শক্তিশালী, অনেক আশা নিয়ে”: পেলে সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে স্বাস্থ্য আপডেট দিয়েছেন

ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলে শনিবার বলেছিলেন যে তিনি “শক্তিশালী, অনেক আশা নিয়ে” অনুভব করছেন” যদিও 82 বছর বয়সী ক্রীড়া আইকনকে শ্বাসযন্ত্রের সংক্রমণে হাসপাতালে রেখেছিলেন এমন চিকিৎসা সমস্যা সত্ত্বেও।
পেলে, সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলার হিসাবে বিবেচিত, চলমান কোলন ক্যান্সারের চিকিৎসার মধ্যে এই সপ্তাহের শুরুতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আমার বন্ধুরা, আমি সবাইকে শান্ত এবং ইতিবাচক রাখতে চাই। আমি শক্তিশালী, অনেক আশা নিয়ে এবং আমি যথারীতি আমার চিকিৎসা অনুসরণ করি। আমি যে সমস্ত যত্ন পেয়েছি তার জন্য আমি সম্পূর্ণ মেডিকেল এবং নার্সিং টিমকে ধন্যবাদ জানাতে চাই।

আমার ঈশ্বরের প্রতি অনেক বিশ্বাস আছে এবং সারা বিশ্বে আমি আপনার কাছ থেকে প্রাপ্ত ভালবাসার প্রতিটি বার্তা আমাকে শক্তিতে ভরপুর রাখে। আর বিশ্বকাপেও ব্রাজিলকে দেখুন!

সব কিছুর জন্য অনেক ধন্যবাদ. 🙏🏾

পেলের চিকিৎসা করা চিকিৎসকরা শনিবারের শুরুতে বলেছিলেন যে ব্রাজিলিয়ান কিংবদন্তি “স্থিতিশীল” রয়ে গেছেন, শেষ দিনে তার অবস্থার অবনতি হয়নি।
সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালের চিকিৎসকরা এক বিবৃতিতে বলেছেন, পেলে “গত ২৪ ঘণ্টায় ক্লিনিকাল চিত্রের কোনো অবনতি ছাড়াই যত্নে ভালো সাড়া পেয়েছেন।”

চিকিৎসকরা শনিবারের শুরুতে মিডিয়া রিপোর্টের কোন উল্লেখ করেননি যে তিনবারের বিশ্বকাপজয়ী জীবনের শেষের যত্ন নিচ্ছেন।

পেলেকে এই সপ্তাহের শুরুতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল ডাক্তাররা বলেছিল যে কেমোথেরাপির “পুনঃমূল্যায়ন” ছিল গত বছরের সেপ্টেম্বরে একটি কোলন টিউমার অপসারণের জন্য অস্ত্রোপচারের পর থেকে।

কাতারে চলমান বিশ্বকাপে খেলোয়াড়রা পেলের প্রতি সমর্থন জানিয়েছেন।

ফ্রান্সের স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে শনিবার টুইট করেছেন: “বাদশাহর জন্য প্রার্থনা করুন।”

ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন সেনেগালের বিপক্ষে তার দলের শেষ-16 টাইয়ের আগে একটি সংবাদ সম্মেলনে পেলের প্রতি তার সহানুভূতি জানান।

“আমরা তাকে এবং স্পষ্টতই তার সমস্ত পরিবারকেও আমাদের শুভকামনা পাঠাই,” কেন বলেছেন।”তিনি আমাদের খেলার মধ্যে একজন অনুপ্রেরণা এবং একজন অবিশ্বাস্য ফুটবলার এবং অবিশ্বাস্য ব্যক্তি। আমরা তার মঙ্গল কামনা করি।”

পেলে ইতিহাসের একমাত্র ফুটবলার যিনি তিনটি বিশ্বকাপ জিতেছেন — 1958, 1962 এবং 1970 — এবং তিনি 20 শতকের অন্যতম সফল এবং জনপ্রিয় ক্রীড়া ব্যক্তিত্ব।

“ও রেই” (দ্য কিং) ডাকনাম, তিনি 1977 সালে অবসর নেওয়ার আগে, খেলাধুলার অন্যতম তলা বিশিষ্ট ক্যারিয়ারে 1,200 টিরও বেশি গোল করেছিলেন।পেলে শৈশবকাল থেকেই চমকপ্রদ এবং 17 বছর বয়সে 1958 সালের বিশ্বকাপে ঝড় তুলেছিলেন, সেমিফাইনালে হ্যাটট্রিক করেছিলেন এবং ফাইনালে আরও দুটি গোল করেছিলেন, তার নিজের ক্যারিয়ার ক্যাটপল্ট করেছিলেন এবং ব্রাজিল জাতীয় দলের ফুটবল রাজবংশের সূচনা করেছিলেন। .

সাম্প্রতিক বছরগুলিতে, পেলে স্বাস্থ্যের অবনতির মুখোমুখি হয়েছেন তবে ভাল হাস্যরসের সাথে সমস্যাগুলি মোকাবেলা করেছেন।

শনিবার তার ইনস্টাগ্রাম পোস্টে বলেছেন যে সারা বিশ্ব থেকে ভালবাসার বার্তার প্রবাহ “আমাকে শক্তিতে পূর্ণ রাখে” এবং রিপোর্ট করেছে যে তিনি “বিশ্বকাপেও ব্রাজিল দেখতে আগ্রহী!”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart0
There are no products in the cart!
Continue shopping
0